1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পদ্মা সেতুতে ট্রেনের বগিতে গান ধরলেন বাবু

  • আপডেট টাইম : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ১১৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : স্বপ্নের পদ্মা সেতুতে রেলসংযোগ প্রকল্পের ঢাকা-ভাঙ্গা অংশের উদ্বোধনের পর প্রথম ট্রেন ছেড়ে যায় মুন্সিগঞ্জের মাওয়া স্টেশন থেকে ফরিদপুরের ভাঙ্গা স্টেশনে। এ ট্রেন যাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

যার মধ্যে দেশের শোবিজ তারকাদের মধ্যে ছিলেন নন্দিত অভিনেতা ফজলুর রহমান বাবু। তাদের সঙ্গে একই বগিতে ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল।

চলন্ত ট্রেন থেকে প্রতিমন্ত্রী নিজের ভেরিফাই ফেসবুক পেজ থেকে একটি লাইভ করেন। সেখানে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’ সিনেমায় নিজের গাওয়া জনপ্রিয় গান ‘নিথুয়া পাথারে’ গেয়ে শোনাতে দেখাতে যায় ফজলুর রহমান বাবুকে।

এ সময় তাদের সঙ্গে আরও দেখা যায় নায়ক ফেরদৌস, আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, পিএসসির চেয়ারম্যান সোহরাব হোসাইন, ডেপুটি স্পিকার মোঃ শামসুল হক টুকু, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনকে।

অভিনেতা-গায়ক ফজলুর রহমান বাবুর জন্ম ফরিদপুরে। সেখানেই কেটেছে শৈশব ও কৈশর। সেই ফরিদপুরে প্রথম ট্রেন যাত্রা, বিষয়টি দক্ষিণের মানুষের মত তার কাছেও গর্বের ও আনন্দের। সেই আনন্দেই হয়তো চলন্ত ট্রেনে কণ্ঠে সুর তুলেন তিনি।

এদিকে, মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুর ১২টা ৫২ মিনিটে ট্রেনের টিকিট কাটেন প্রধানমন্ত্রী। এর আগে ১২টা ৫৪ মিনিটে সবুজ পতাকা নেড়ে এ ট্রেন সার্ভিসের উদ্বোধন করেন তিনি। এরপর তিনি ট্রেনে ওঠেন। দুপুর ১২টা ৫৯ মিনিটে ট্রেনটি মাওয়া স্টেশন থেকে ফরিদপুরের উদ্দেশে রওনা হয়। দুপুর ২টার দিকে ভাঙ্গা স্টেশনে পৌঁছে দক্ষিণের মানুষের স্বপ্নের ট্রেন।

এর আগে প্রধানমন্ত্রী মাওয়া স্টেশনের পাশে পদ্মা সেতু রেলসংযোগ প্রকল্পের ঢাকা-ভাঙ্গা অংশের উদ্বোধন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..